ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

‘সাংবাদিকদের লেখনি আমার রাজনীতির প্রেরণা’

kajalইমাম খাইর, কক্সবাজার ::
‘আপনাদের (সাংবাদিকদের) লেখনি আমার রাজনীতির প্রেরণা। আমার যে কোন প্রয়োজনে আপনাদের পাশে পেয়েছি। আজকেও আমার ডাকে সব মতের সাংবাদিকরা হাজির হয়েছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।’

১ জুলাই শুক্রবার কক্সবাজারে কর্মরত সংবাদকর্মীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির কেন্দ্রীয় নেতা লুৎফুর রহমান কাজল তার অনুভূতির কথা ব্যক্ত করতে গিয়ে এসব বলেন।

কাজল কলেন, আমি বিএনপির রাজনীতি করি। এরপরও আমার কাছে সবাই সমান। দল মতের উর্ধ্বে আমি থাকতে চাই। আমার বিশ্বাস, এ কারণেই সব সাংবাদিক আমাকে বেশী আপন মনে করেন।

সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করছেন লুৎফুর রহমান কাজল।

সংবাদপত্রের কাছে কৃতজ্ঞতা জানিয়ে বিএনপি নেতা কাজল বলেন, ছাত্র জীবনে আমি জেলা ছাত্রদলের সভাপতির ছিলাম। তখন থেকেই সাংবাদিকদের সাথে আমার আত্নিক সম্পর্ক। সে সময়কাল থেকে পত্রিকাগুলো আমার নিউজ গুরুত্বের সাথে ছাপতো। সাংবাদিকেরা আমাকে খুব মর্যাদা দিতো।

শহরের পাঁচ তারকা মানের হোটেল ওশান প্যারাইডাসে অয়োজিত লুৎফুর রহমান কাজলের এই ইফতার মাহফিলে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন’র সভাপতি আবু তাহের চৌধুরীসহ দুই ইউনিয়নের অর্ধশতাধিক সাংবাদিক স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন।

ইফতার মাহফিলে সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করছেন লুৎফুর রহমান কাজল।

এছাড়া পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বেশ কিছু নেতা উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত: