ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অবাধ্য ছেলের হামলা ও হুমকির মুখে বাড়ি ছেঁেড় পালিয়ে বেড়াচ্ছে বৃদ্ধা বাবা

cnএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের অবাধ্য ছেলের একের পর এক হামলা ও প্রাননাশের হুমকির মুখে বাড়ি ছেঁেড় পালিয়ে বেড়াচ্ছে বৃদ্ধা বাবা। নানা অপরাধের সাথে জড়িত ছেলেকে ভাল পথে ফিরিয়ে আনতে বকাঁ দেয়ায় উল্টো হিতে বিপরীত হয়েছে ভুক্তভোগী বৃদ্ধার কপালে। ইতোমধ্যে ছেলের কিরিচের আঘাতে গুরুতর আহত হয়েছেন বৃদ্ধা নুর মোহাম্মদ।

উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের খোজাখালী পাহাড় পাড়া গ্রামের মৃত আলী আহমদের ছেলে নুর মোহাম্মদ চকরিয়া প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, তার সংসারে স্ত্রী ছাড়া তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। অন্য ছেলেরা সমাজে ভাল ভাবে প্রতিষ্টিত হলেও মুহাম্মদ দুলাল নামের অপর ছেলে নানা অপকর্মের সাথে জড়িত। তার কারনে বৃদ্ধা নুর মোহাম্মদকে নানাভাবে বর্ৎসা শুনতে হচ্ছে। কিছুদিন আগে চকরিয়া ক্যাডেট স্কুল এন্ড কলেজের চাকুরী করার সময় দুটি প্রজেক্টটর চুরির অভিযোগ উঠে ছেলে দুলালের বিরুদ্ধে। পরে তাকে চাকুরী থেকে তাড়িয়ে দেয়া হয়। এরপর থেকে এলাকায় নানা ধরণের অপরাধ মুলক কাজে জড়িয়ে পড়ে দুলাল।

ভুক্তভোগী নুর মোহাম্মদ জানান, ছেলের এসব অপকর্মে বাধাঁ দেয়ায় ইতোমধ্যে তার উপর হামলা চালানো হয়েছে। কিরিচের কুপে তাকে জখম করা হয়েছে। তার স্ত্রী ছেলের পক্ষ থেকে তাকে নাজেহাল করছেন। এতে ছেলের মায়ের সাহস পেয়ে নির্যাতনের মাত্রা আরো বাড়িয়ে দিয়েছে। এ অবস্থার কারনে ভুক্তভোগী নুর মোহাম্মদ অনেকদিন ধরে বাড়িতে ফিরতে পারছেনা। তার আশঙ্কা বাড়িতে গেলে ছেলে দুলাল তাকে প্রাণে হত্যা করবে। বৃদ্ধা নুর মোহাম্মদ সাংবাদিকদের জানান, ছেলে দুলালের ধারাবাহিত অত্যাচার নির্যাতনে অতিষ্ট হয়ে তিনি ইতোমধ্যে এলাকার লোকজনের সামনে ছেলে দুলালকে তাজ্য ঘোষনা করেছেন। তিনি এব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। যাতে নিরাপদে নিজের বাড়িতে বসবাস করতে পারে। #

পাঠকের মতামত: