ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় তিন ছিনতাইকারী গ্রেফতার

greptarচকরিয়া অফিস:

চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা বাসষ্টেশন থেকে একটি টমটম ইজি বাইক ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় পুলিশ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। এসময় টমটম গাড়িও উদ্ধার করা হয়েছে। গতকাল ১২জুন রাত সাড়ে ১১টার দিকে চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নলবিলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, কৈয়ারবিল ইসলাম নগর এলাকার মৃত মনির আহমদের পুত্র খোরশেদ আলম, একই এলাকার বান্ডু ড্রাইভারের পুত্র মিজান ও এমরান।

পুলিশ জানিয়েছে, চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা বাসষ্টেশন থেকে ওই তিন ছিনতাইকারী গতকাল রবিবার রাত দশটার দিকে কৈয়ারবিল ইউনিয়নেরর ইসলামনগর যাওয়ার কথা বলে একটি টমটম ইজি বাইক ভাড়া করেন। পথিমধ্যে টমটম গাড়িটি নলবিলা এলাকায় পৌছলে যাত্রী বেশী তিন ছিনতাইকারী চালক মো: রিপনকে মারধর ও ছুরি ভয় দেখিয়ে টমটম গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। এদিকে চকরিয়া থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ওইদিন রাত সাড়ে ১১টায় নলবিলা এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার টমটম বাইকটি উদ্ধার করা হয়।

চকরিয়া থানার এসআই রফিকুল ইসলাম জানান, গাড়ির মালিক উপজেলার পালাকাটা গ্রামের ইছাক আহমদের স্ত্রী ইছমত আরা বাদি হয়ে তিন ছিনতাইকারীর বিরুদ্ধে গতকাল সোমবার চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। চালক রিপন গাড়ির মালিক ইছমত আরার ভাগিনা বলে জানা গেছে।

পাঠকের মতামত: