ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

চকরিয়ায় গভীর রাতে সুবিধা বঞ্চিত মানুষের পাশে শীতের কম্বল নিয়ে ইউএনও

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কনকনে শীতের রাতে ঘরে ঘরে গিয়ে সুবিধাবঞ্চিত বিপন্ন মানুষের গায়ে শীতের কম্বল জড়িয়ে দিয়েছেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: ফখরুল ইসলাম।

শনিবার রাতে কনকনে শীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে অসহায় ও গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের বাড়িতে শীতের কম্বল বিতরণ করেছেন ইউএনও ফখরুল ইসলাম।

শুক্রবার ও শনিবার দুইদিন ধরে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারি আশ্রয়ণ প্রকল্পের দু:স্থ্, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কম্বল বিতরণ করা হচ্ছে বলে জানান ইউএনও ফখরুল ইসলাম। তিনি বলেন, শীতার্ত আশ্রয়ন প্রকল্পের অসহায়দের পাশাপাশি সেখানকার মসজিদের ইমাম, এতিমখানা এবং আশেপাশের অসহায় হতদরিদ্রদেরও কম্বল দেয়া হয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফখরুল ইসলাম বলেন, গভীর রাতে কনকনে শীতে উষ্ণতার পরশ শীতবস্ত্র (কম্বল) শীতার্ত ছিন্নমূল মানুষের কাছে পৌঁছে দিতে পেরে ভালো লাগছে। আমি গরীব মানুষের পাশে গিয়ে সেবা করতে চাই। অন্তত এই শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি।

জানা গেছে, চকরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উপজেলার ১৮ ইউনিয়ন পরিষদে ইতোমধ্যে গরীব মানুষের মাঝে বিতরণের জন্য ৭৬০০টি কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। এভাবেই শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ইউএনও ফখরুল ইসলাম।

শীতের কম্বল বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) আবু হাসনাত সরকার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, গ্রাম পুলিশ সদস্য ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। ##

পাঠকের মতামত: