ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় নারীকে তিন বন্ধু মিলে ধর্ষণ: থানায় মামলা, একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চকরিয়া ::  চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নে বখাটে তিন বন্ধুর গণ ধর্ষণের শিকার হয়েছে স্বামী পরিত্যক্ত এক নারী। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটলেও শুক্রবার রাতে থানায় মামলা দায়েরের পর বিষয়টি জানা যায়। এ ঘটনায় আবদুল্লাহ বিন খালেদ নামে এক যুবককে গ্রেফতার করা করেছে পুলিশ। আবদুল্লাহ উপজেলার কোনাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুর রহমানের ছেলে।

জানা যায়, চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের এক সন্তানের জননী এক নারীর সাথে কোনাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডে নুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম খোকনের সাথে পরিচয় ছিল। বৃহস্পতিবার বিকালে পরিচয়ের সূত্র ধরে শহীদুল ইসলাম প্রলোভন দিয়ে ওই নারীকে টমটমে তুলে কোনাখালী নিয়ে যায়। তাকে নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে রাতে সাড়ে ৭টার দিকে কোনাখালীর ৫নং ওয়ার্ড বালুর ডেইল এলাকায় বেড়িবাঁধের উপর নিয়ে তিন বন্ধু মিলে গণধর্ষণ করে। পরে নারীর মোবাইল কেড়ে নেন তারা।

একসময় ওই নারী তাদের কাছ থেকে পালিয়ে স্থানীয় লোকজনের কাছে বিষয়টি জানান। থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে। তার দেখানো তিন যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক তিনজন হলেন, আবদুল্লাহ বিন খালেদ, আনছার ও জহির। পরদিন শুক্রবার রাতে ওই নারীর মা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় আবদুল্লাহ ও অন্য দুইজনকে আসামী করা হয়েছে। পরে পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে আটক আনছার ও জহিরকে ছেড়ে দেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ বলেন, আদালতের মাধ্যমে ১৬৪ ধারায় ভিকটিমের জবানবন্দী নেয়া হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। আটক যুবককে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: