ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

মাতারবাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে – জজ আমিন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার ১ চকরিয়া পেকুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পরিচ্ছন্ন ব্যক্তিত্ব অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ আমিনুল হক বলেছেন, আগামীকাল শনিবার ১১ নভেম্বর মহেশখালী উপজেলার মাতারবাড়িতে অনুষ্ঠিত হতে যাওয়া আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে। সেইজন্য তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করে চকরিয়া উপজেলা, পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের সকলস্থরের নেতাকর্মী সবাইকে জনসভায় অংশ গ্রহণে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
পাশাপাশি তিনি চকরিয়া পেকুয়া আসনের সম্মানিত সর্বস্থরের জনসাধারণের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় দলে দলে যোগদান করে জনসভাকে সফল করার আহবান জানান।
গতকাল বৃহস্পতিবার ৯ নভেম্বর এক বিবৃতিতে অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ আমিনুল হক চকরিয়া পেকুয়া আসনের অধীন উপজেলা, পৌরসভা, সাংগঠনিক থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিশেষ করে মহিলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, জাতীয় শ্রমিকলীগ, ছাত্রলীগ, তাতীলীগসহ মুক্তিযুদ্ধের চেতনাধারী সকল সংগঠনের নেতৃবৃন্দকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জনসভা সফল করতে আহবান জানান।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ আমিনুল হক বলেছেন, চকরিয়া পেকুয়া উপজেলার সর্বস্থরের সাধারণ মানুষ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রগতি নিয়ে বেশ উৎফুল্ল। আমি ইতোমধ্যে চকরিয়া পেকুয়া উপজেলার বিভিন্ন জনপদে মতবিনিময় ও গণসংযোগ করতে গিয়ে কাছ থেকে কথা বলে সেটি দেখেছি। জনগণের সরকারের উন্নয়ন সুফল ভোগ করতে পেরে খুশি।

জজ আমিনুল হক বলেন, চকরিয়া পেকুয়াবাসি কারো তদবির ছাড়াই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ইচ্ছায় একনেক সভার অনুমোদন সাপেক্ষে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার নতুন মাতামুহুরী সেতু পেয়ে বেশি উৎফুল্ল হয়েছে। জনগণের সঙ্গে কথা বলে সেটাই প্রতিফলন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক সিদ্ধান্তে সাগরতীরের মগনামা ইউনিয়নে দেশের প্রথম বানৌজা শেখ হাসিনা নৌঘাঁটি স্থাপন ও মগনামা থেকে বরইতলী নতুন রাস্তার মাথা পর্যন্ত বানৌজা শেখ হাসিনা সড়কের অভুতপুর্ব উন্নয়ন পেয়ে চকরিয়া পেকুয়া উপজেলা ছাড়াও দ্বীপ উপজেলা কুতুবদিয়ার সর্বস্থরের জনসাধারণ যেমন খুশি, তেমনি আওয়ামী লীগ ছাড়াও সব রাজনৈতিক দলের নেতাকর্মীরা এখন বানৌজা শেখ হাসিনা সড়ক দিয়ে অনায়াসে যাতায়াত করে সুফল সুবিধা পাচ্ছে।

পরিচ্ছন্ন ব্যক্তিত্ব অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ আমিনুল হক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। পাকিস্তানের পরাধীনতার শৃঙ্খলা ভেঙে বাংলার জনগণের অধিকার নিশ্চিত করেছেন। তারই ধারাবাহিকতায় জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী দেশরত্ন শেখ হাসিনা সরকারে এসে বাংলাদেশেকে বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়ে দিয়েছেন। আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। এই ধারায় আগামী ১১ নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন কক্সবাজারের ২২ লাখ মানুষের অধরা স্বপ্ন দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত নির্মিত স্বপ্নের রেললাইন। এখানে চলবে রেলগাড়ী। যা ছিল কক্সবাজারের মানুষের কাছে একটি দিবাস্বপ্ন। একইদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহেশখালী উপজেলার মাতারবাড়িতে শুভ উদ্বোধন করবেন নবনির্মিত তাপবিদ্যুৎ প্রকল্পের আওতায় তাপবিদ্যুৎ। এতে বাংলাদেশ বিদ্যুৎ বিভাগের জাতীয় গ্রীডে স্থাপিত হবে একটি নতুন মাইলফলক। এছাড়াও কক্সবাজারের ২২ লাখ মানুষের ভাগ্য সুপ্রসন্নে নির্মিত অনেকগুলো প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জজ আমিনুল হক বলেছেন, চকরিয়া পেকুয়াবাসির জন্য একটি সুন্দর আগামী উপহার দিতে চাই। সেইজন্য আমি জনগণের কাতারে এসেছি। জনগণের সেবক হতে চাই। চকরিয়া পেকুয়ার জনগণ নিরাপদ মানুষ কে তা অনুধাবন করতে শুরু করেছে। জনগণের সেই আশার প্রতিফলন আমি মাত্র কয়েকদিন মতবিনিময় করে দেখতে পেয়েছি। মহান রাব্বুল আলামিন সহায় হলে নিশ্চয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার নিপীড়িত নির্যাতিত চকরিয়া পেকুয়াবাসিকে নতুন আশায় আলোকিত করবে। পরিশেষে আমি সবার দোয়া চাই। ##

পাঠকের মতামত: