ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ডাকাতিসহ ৬ মামলায় পরোয়ানা ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::
কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রেজাউল করিম (৪০) নামে ডাকাতিসহ ৬টি মামলার পরোয়ানাভুক্ত এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার (১৩ অক্টোবর) ভোররাতে উপজেলার খুটখালী ইউনিয়নের সেগুনবাগিচা বাগাইন্যাপাড়া রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামি রেজউল করিম ওই এলাকার শফি আলমের ছেলে।

অভিযান সূত্রে জানাগেছে, উপজেলার খুটখালী ইউনিয়নর সেগুনবাগিচা বাগাইন্যা পাড়া রিজার্ভ ফরেস্ট এলাকায় ডাকাতিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত এক আসামি অবস্থান করার গোপান সংবাদ পাই পুলিশ। শুক্রবার ভোররাতে থানার ওসি’র নির্দেশে উপপরিদর্শক (এস আই) মোহাম্মদ আল ফোরকানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে রেজাউল করিম (৪০) নামে এক পলাতক আসামিকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত আসামির বিরুদ্ধে ২টি মামলায় সাজা ও ৪টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি ) জাবেদ মাহমুদ জানান, গ্রেপ্তারকৃত আসামি রেজাউলের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে বন মামলা, ডাকাতি, সরকারী কর্মকর্তাকে মারধরসহ বিভিন্ন অপরাধ সংঘটিত ঘটনায় মামলা রয়েছে। তৎমধ্যে ২টি মামলায় সাজা ও ৪টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল। শুক্রবার বিকালে ধৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: