ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

প্রবীণ সাংবাদিক ছৈয়দ হোছাইন স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি ::
দৈনিক আজকের কক্সবাজার বার্তা সম্পাদক ও প্রকাশক, টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা বর্ষিয়ান সাংবাদিক আলহাজ্ব মাওলানা মো. ছৈয়দ হোছাইন স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৪ আগস্ট) বাদে মাগরিব কক্সবাজার বার্তা কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বাহারছড়া মসজিদের খতিব মাওলানা শফিউল আলম ও নিউ সমবায় সুপার মার্কেট মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ আনোয়ার।

এসময় কক্সবাজার বার্তা প্রধান সম্পাদক এম. ওসমান গণি, ভারপ্রাপ্ত সম্পাদক এইচ,এম নজরুল ইসলাম, বার্তা প্রধান এম.এ আজিজ রাসেল, পাক্ষিক সাহিত্য সাময়িকী ‘বালুকাবেলা’ সম্পাদক এম. জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার ফয়সাল রিয়াদ, সংবাদকর্মী হায়দার নেজামসহ বিভিন্ন মসজিদের ইমাম—মুয়াজ্জিনেরা উপস্থিত ছিলেন। পরে মরহুম আলহাজ্ব মাওলানা মো. ছৈয়দ হোছাইনের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

উল্লেখ্যঃ গত বুধবার (০২ আগষ্ট) ভোর ৩ টা ৫০ মিনিটের দিকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বর্ষিয়ান সাংবাদিক, সামাজিক ব্যক্তিত্ব বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা ছৈয়দ হোছাইন। তিনি অর্ধশত বছর ধরে টেকনাফ সাংবাদিকতা ও সংবাদপত্র জগতের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন। দৈনিক সংবাদপত্র সম্পাদনার পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনা সমাজসেবা, উন্নয়ন কর্মকান্ডের মধ্য দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছিলেন তিনি।

পাঠকের মতামত: