ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে ছুরিকাঘাতে তরুণ ফুটবলার খুন

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় তুচ্ছ বিষয়ে তর্কাতর্কির জেরে বন্ধুর অতর্কিত ছুরিকাঘাতে শেফায়েত হাবিব (২২) নামের এক তরুণ ফুটবলার খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার ২৫ জুলাই বিকালে ছুরিকাঘাতে গুরুতর আহত হাবিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পথে রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু ঘটেছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় পুর্ববড় ভেওলা ইউপি চেয়ারম্যান ফারজানা আফরিন মুন্না।
গতকাল বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের কালাগাজী সিকদারপাড়া ও স্কুলপাড়ার মাঝখানে সড়কে এ ঘটনা ঘটেছে। নিহত শেফায়েত হাবিব পুর্ববড় ভেওলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কালাগাজী সিকদারপাড়ার প্রবাসি সাহাব উদ্দিনের ছেলে। অন্যদিকে ঘটনায় জড়িত তারিকুল ইসলাম মিশুক (২১) বিএমচর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের স্কুলপাড়ার আবুবক্করের ছেলে।

নিহতের পরিবার সদস্য ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, গতকাল মঙ্গলবার বিকাল আনুমানিক সাড়ে পাঁচটার দিকে তিনবন্ধু বসে গল্প করছিলেন। এসময় একটি তুচ্ছ বিষয় নিয়ে শেফায়েত হাবিব ও মিশুকের মধ্যে তর্কাতর্কি ঘটে। এরই একপর্যায়ে কিছু বুঝে উঠার আগে অতর্কিত শেফায়েত হাবিবের তলপেটের নাভীর নিচে ছুরিকাঘাত করে ঘাতক মিশুক।

এসময় আহত হাবিবের শোর- চিৎকার শুনে পরিবার সদস্য ও স্থানীয় লোকজন এগিয়ে আসতে দেখে ঘাতক মিশুক দৌড়ে পালিয়ে যায়। পরে আহত শেফায়েত হাবিবকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে মারা যান শেফায়েত হাবিব।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, নিহতের মরদেহ এখনো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থলে পুলিশের একটি টিম অভিযানে নেমেছে। এ ব্যাপারে আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত: