ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার

চকরিয়ায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ২৯ কেজি গাঁজা উদ্ধার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কের ইসলামনগর বাস স্টেশন এলাকায় চেকপোস্ট বসিয়ে ২৯ কেজি গাঁজা উদ্ধার ও ঘটনায় জড়িত নারীসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর একটি টিম।

গতকাল সোমবার বিকালে চট্টগ্রাম থেকে বাসযোগে কক্সবাজারে গাঁজার একটি চালান আসছে এধরণের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার ক্যাম্পের আভিযানিক দল কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলাম নগরের বাস স্টেশন এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাদক বিরোধী তল্লাশী অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হন। র‌্যাব-১৫, কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম শাখার উপপরিচালক গতকাল সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১৫, কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম (মিডিয়া) শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার বিকালে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী মারসা পরিবহনের যাত্রীবাহী একটি বাস (যাহার রেজিঃ নং-চট্ট মেট্রো-ব-১১-১৩২০) তল্লাশি চালিয়ে সন্দেহভাজন নারীসহ দুইজন যাত্রীকে আটক করে। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের ব্যাগ ও ট্রলি ব্যাগ তল্লাশী করে ২৯ (ঊনত্রিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা কক্সবাজারের উখিয়া উপজেলার তাজনিমার খোলা এলাকার মৃত সাখাওয়াত হোসেন এর ছেলে মোঃ আরাফাত হোসেন (২৮) ও কক্সবাজার সদর উপজেলার খুরুলিয়া এলাকার মোহাম্মদ সেলিম এর স্ত্রী মিনু আরা বেগম (৩৫)।

র‌্যাব-১৫, কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম শাখার উপপরিচালক বলেন, আটককৃত মিনু আরা বেগম একজন চিহ্নিত মহিলা মাদক ব্যবসায়ী। সে ইতোপূর্বেও গাঁজাসহ র‍্যাবের হাতে ধৃত হয় এবং এ সংক্রান্তে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(গ)/৪১ ধারায় কক্সবাজারের চকরিয়া থানায় মামলা রুজু করা হয়। যার মামলা নং ১৬, তাং ০৮/০৯/২০২২ খ্রিঃ।

তিনি বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত: