ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় তায়কোয়ানদো একাডেমির ব্ল্যাক বেল্ট বিজয়ীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া
চকরিয়া তায়কোয়ানদো একাডেমির উদোগে ব্ল্যাক বেল্ট প্রাপ্ত শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা দেওয়া হয়েছে। স্থানীয় কিডস কেয়ার স্কুল মিলনায়তনে গতকাল বিকালে চকরিয়া তায়কোয়ানদের প্রতিষ্টাতা ও প্রধান পরিচালক হামিদুর রহমান (কাসেম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনেে সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাইদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-
চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জুবাইদুল হক, মাতামুহুরি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মিজানুর রহমান।

উল্লেখ্য, চকরিয়া তায়কোয়ানদো একাডেমির পরিচালক হামিদুর রহমান কাশেমের পরিচালনায় উপজেলায় তিনটি তায়কোয়ানদো প্রতিষ্টান যথাক্রমে বহদ্দারকাটা তায়কোয়ানদো দোজাং, ভেওলা মানিক চর,তায়কোয়ানদো ক্লাব, রামপুর তায়কোয়ানদো দোজাং সেন্টার কোমলমতি শিক্ষার্থীদের মাঝে প্রশিক্ষন কার্যক্রম চলমান রয়েছে।

অনুষ্ঠানে চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি বলেন, তায়কোয়ানদো জাতীয় ক্রীড়া পরিষদের একটি অংশীয় খেলা। এই খেলার মাধ্যমে শিক্ষার্থীরা যেমন নিজেকে আত্মনির্ভরশীল করে তৈরি করতে পারে, তেমনি মাদক থেকে শুরু সবধরনের অপরাধ প্রবণতা থেকে সুরক্ষিত থাকে। তাই ফুটবল ক্রিকেটের মতো তায়কোয়ানতো খেলাকে আরো বেশি জনপ্রিয় করতে হবে। সেইজন্য ক্রীড়ানুরাগী সবাইকে দায়িত্বশীল ভুমিকা পালনের আহবান জানান কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদি।

পাঠকের মতামত: