ঢাকা,বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় আহত কলেজ ছাত্র ইমরানুল হক জায়েদ (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

জায়েদ উপজেলার বরইতলী ইউনিয়নের মধ্য বানিয়াছড়া গ্রামের মাস্টার জাকারিয়ার ছেলে। তিনি রামু সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন।

এর আগে গতকাল সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বরইতলীর বানিয়াছড়া স্টেশনে কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন জায়েদ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জায়েদ ও তাঁর বন্ধু আরিফ গতকাল সকালে বান্দরবানের লামা উপজেলার ফাইতং এলাকা থেকে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। তাঁদের বহন করা মোটরসাইকেলটি ফাইতং থেকে মহাসড়কের বানিয়াছড়ায় পৌঁছালে বেপরোয়া গতির একটি কাভার্ড ভ্যান তাঁদের ধাক্কা দেয়।

এ সময় স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে জায়েদের মৃত্যু হয়।

চিরিংগা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, ‘দুর্ঘটনায় আহত কলেজছাত্র চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে শুনেছি। ঘটনা পর কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ওই গাড়ির চালক মো. রতনকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।’

পাঠকের মতামত: