ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহি বাসে তল্লাশি ১১হাজার পিস্ ইয়াবা বড়ি উদ্ধারঃ নারীসহ তিনজন গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে ১১ হাজার পিস্ ইয়াবা বড়ি উদ্ধার ও পাচারকাজে জড়িত দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। শনিবার (১৩ মে) দুপুর একটার দিকে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে থানার এসআই এস এম জামাল উদ্দিন চৌধুরী, এ এস আই মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মালুমঘাট রিংভং ভাঙা বিল্ডিং এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার বলেন, শনিবার দুপুরে কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন পুবরী পরিবহনের চট্টঃ মেট্রো-ব-১১-০৩১৫) একটি বাস। দুপুর একটার দিকে বাসটি কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের মালুমঘাট ভাঙা বিল্ডিং এলাকায় পৌছালে চকরিয়া থানা পুলিশের চেকপোস্টে বাসটি তল্লাশি করা হয়। এসময় দুই নারী ও একজন পুরুষকে সন্দেহের ভিত্তিতে তল্লাশি করে পুলিশ।

তিনি বলেন, তল্লাসির একপর্যায়ে পুলিশ তাদের
হেফাজত থেকে ১১ হাজার পিস্ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। পরে নারীসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মাটিরাঙ্গা ইউপির মৃত মোস্তফা শেখের ছেলে মোঃ মিরাজ (৩৭), তার স্ত্রী মিনারা বেগম (৩৩) ও একই জেলার নাজিরপুর
পৌরসভার সিকদারবাড়ির মৃত মতিউর রহমানের মেয়ে রুনা বেগম (৩৯)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ইয়াবাসহ গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। গতকাল দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: