ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

আলীকদমে আওয়ামী লীগের সম্মেলন: সভাপতি জামাল, সহ-সভাপতি দুংড়ি মং মার্মা ও সাধারণ সম্পাদক  অংশেথোয়াই মার্মা

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম ::

বুধবার (১২ এপ্রিল) আলীকদম উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে.. ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন—–।

সম্মেলন উপলক্ষ্যে আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল সামিয়ানা তৈরী করে সম্মেলন প্রস্তুতি কমিটি। দীর্ঘ ৫ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। উদ্বোধক ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা। এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেবী ইসলাম, যুগ্ম সম্পাদক লক্ষ্মীপদ দাশ ও সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর প্রমুখ।

সম্মেলন শেষে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সভাপতি, সহ-সভাপতি ও সাধঅরণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

তিনি ৫ টা ২০ মিনিটে মাইকে আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে জামাল উদ্দিন, সহ-সভাপতি দুংড়ি মং মার্মা ও সাধারণ সম্পাদক হিসেবে অংশেথোয়াই মার্মার নাম ঘোষণা করেন।

উল্লেখ্য, বিগত ২০১৮ খ্রিস্টাব্দের ২৮ ফেব্রুয়ারি আলীকদম উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কাউন্সিলরদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছিলেন মংব্রাচিং মার্মা ও সাধারণ সম্পাদক হন দুংড়িমং মার্মা।

এবার বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পার্বত্যমন্ত্রীর অভিপ্রায়ে আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

পাঠকের মতামত: