ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় রোগাক্রান্ত ১৩ ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রী তহবিলের অনুদানের ৫ লাখ টাকার চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ১০জন রোগাক্রান্ত ব্যক্তি পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তহবিলের অনুদানের ৫ লাখ টাকা। স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর এর ঐকান্তিক প্রচেষ্ঠায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম প্রদত্ত ডিও লেটারে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৩ জন অসুস্থ নাগরিকের জন্য চিকিৎসা খরচ বাবত এই অর্থবরাদ্দ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের মিলনায়তনে উপকারভোগী নির্বাচিত ১০ ব্যক্তির হাতে অনুদানের চেক তুলে দেন প্রধান অতিথি সাংসদ আলহাজ জাফর আলম।
ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শওকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সাংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।
তিনি বলেন, স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুযোগ্য কন্যা দেশরত্ম শেখ হাসিনা দেশের অসহায়,গরিব,ভুমিহীনদের জমিসহ ঘর উপহার দিয়ে বিশ্বের দরবারে নজিরহীন ইতিহাস গড়েন।এছাড়াও চকরিয়া-পেকুয়া উপজেলা সহ পুরো জেলাজুড়ে অকল্পনীয় উন্নয়ন করেছেন বা উন্নয়ন চলমান রয়েছে। তাই আমি আওয়ামী লীগ পরিবারের নেতাকর্মীদেরকে আগে বলেছিলাম, এখনো বলছি, কোন এলাকাতে গরীব, অসহায়, দুস্ত পরিবার না খেয়ে, যেন না থাকে। সেদিকে সকলকে সুদৃষ্টি রাখার আহবান।
সাংসদ জাফর আলম বলেন, আমি আমি সাধ্যমত চেষ্টা করি,সকলকে আর্থিক সহ সার্বিক সহযোগিতা করতে প্রাণবন্ত থাকি ও করেই যাচ্ছি।তারই ধারাবাহিকতায় আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে এলাকার অসহায় রোগাক্রান্ত ব্যক্তিদের জন্য আর্থিক অনুদান এনে দিয়ে যাচ্ছি,ভবিষ্যৎও এনে দিব।আজকেও চেয়ারম্যান আদর এর প্রচেষ্ঠায় ১৩জন ব্যক্তির হাতে চেক হস্তান্তর করতে আসা। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্হতার কামনায় দোয়া করবেন,দোয়া চাই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুল মান্নান, সাবেক সাধারণ সম্পাদক চেয়ারম্যান সাইফুল এহেছান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রুস্তম গনী মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সকল সদস্য, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সুধীজন।

 

পাঠকের মতামত: