ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় কোরবানি পশুর হাট পরিদর্শন করলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার বরইতলী একতা বাজার ও হারবাং ইউনিয়নের কোরবানির পশুরহাট (গরুর বাজার) পরিদর্শন করেন কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান। তিনি শুক্রবার ৮জুলাই দুপুরে পশুর হাট-বাজার পরিদর্শনকালে প্রশাসনিক নিরাপত্তার বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।এসময় তিনি কোরবানির পশু ক্রেতা-বিক্রেতাদের নির্বিঘ্নে কেনা-বেচা করার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো তফিকুল আলম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী ও হারবাং পুলিশ ফাঁড়ির আইসি (ইন্সপেক্টর) আজহার উদ্দিন, বাজার ইজারাদার ও বাজার কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দ।

পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান আরো বলেন, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রায় বড় বড় হাট-বাজারে প্রশাসনের নজরদারী রাখা হয়েছে।আশা করি বাজারে কোন ধরণের আপত্তিকর পরিবেশ সৃষ্টি হবেনা। যেখান থেকেই খবর আসবে,পুলিশ সাথে সাথে ব্যবস্থা নেবে। বাজারে কেউ কোন ধরণের উশৃঙ্খলা করতে চাইলে কঠোর হস্তে দমন করা হবে। তিনি শান্তিপূর্ণ পরিবেশে কোরবানি গরু ছাগল বেচাকেনা নিবিগ্ন করতে বাজার ইজারাদারসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানান।

পাঠকের মতামত: