ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কোনঠাসা জাফর আলম! ত্যাগি ও তরুনদের দিয়ে চকরিয়া উপজেলা আ’লীগের কমিটি গঠনের দাবী তৃণমুলের

jafar alam.jবার্তা পরিবেশক :
কোনটাসা হয়ে পড়ছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সদ্য অব্যাহতি প্রাপ্ত সভাপতি উপজেলা চেয়ারম্যান জাফর আলম। তাকে অব্যাহতি দেয়ার পর তৃণমুলে স্বস্তির নি:শ্বাস আর গ্রামে গ্রামে মিষ্টি বিতরণের পর নতুন ভাবে উজ্জীবিত হতে শুরু করেছে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। অভিয়োগ উঠেছে-দীর্ঘদিন ধরে সভাপতির পদ আঁকড়ে ধরে রেখে দলের বিরুদ্ধে কাজ করা, নিজের স্বার্থের জন্য নানা অপকর্মের ঘটনার জন্ম দেয়া জাফর আলম নিজ উপজেলার দুই তৃতীয়াংশের বেশী সদস্য’র কাছ থেকে অব্যাহতি পেয়ে এখন পাগলের প্রলাপ বলা শুরু করেছে। কয়েকজন লোক নিয়ে ফটো সেশন করে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে নিজেকে এখনো পর্যন্ত সভাপতি দাবী করে যাচ্ছে জাফর আলম। নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামীলীগের একাধিক নেতা জানান-জাফর আলম নিজের বহিস্কার ও অব্যাহতি ঠেকাতে বর্তমানে জেলা এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের একাধিক নেতার কাছে ধর্ণা দেয়া শুরু করেছে।
অন্যদিকে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের কমিটি ভেঙ্গে দিয়ে ত্যাগি ও তরুনদের দিয়ে কমিটি গঠনের জন্য দাবী জানিয়েছেন তৃণমুলের নেতাকর্মীরা।
আর এই কমিটিতে যারা ইতোপূর্বে আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীর করার জন্য রাজপথে সক্রিয় থেকে মিথ্যা মামলায় একাধিক বার কারাবরণ করেছে, বিএনপি-জামায়াতের প্রতিহিংসার শিকার হয়েছে এসব ত্যাগি ও তরুন নেতাদের দিয়ে কমিটি ঘোষণার জন্য জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সিনিয়র নেতাদের প্রতি জোর দাবী জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের আওতাধীন ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।
উল্লেখ্য-গত ১৬ মে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের এক জরুরী সভায় ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামীলীগের দুই তৃতীয়াংশের অধিক সদস্যের মতামতের প্রেক্ষিতে জাফর আলমকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়। – See more at: http://www.dainikcoxsbazar.net/?p=90202#sthash.7qkCLNVC.dpuf

পাঠকের মতামত: