ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

পেকুয়ায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ীকে আটক করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া :: পেকুয়া থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় জুয়ার আসর থেকে ৮ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। ২৫ এপ্রিল (সোমবার) গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের সিকদাপাড়া শহীদ জিয়া ক্রীড়া কমপ্লেক্সের দক্ষিণ পার্শ্বে জসিম উদ্দিনের বসতবাড়ি থেকে এদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা রুজু করা হয়েছে।

আটককৃতরা হলেন জসিম উদ্দিন (৪৫), পিতা-হাজী নেছার আহমদ, সাং-আন্নর আলী মাতবর পাড়া, ০৫নং ওয়ার্ড, মোঃ আসিফ (২২), পিতা-মোঃ নুরুল আমিন, সাং-রাহাতজানি পাড়া, ৫নং ওয়ার্ড, মোঃ বাবুল (৩২), পিতা-মৃত বদিউল আলম, আব্বাস মিয়া(২৮), পিতা-মৃত জাবের আহমদ, মোঃ নোমান (৩২), পিতা-সিরাজ উদ্দিন, মোঃ হাসান (২২), পিতা-জাবের আহমেদ, সাহাব মিয়া (৪০), পিতা-মৃত বদি আলম, সর্বসাং-সিকদারপাড়া, ০৪নং ওয়ার্ড, পেকুয়া সদর ইউপি, এবং মোরশেদ(২৫), পিতা-মাহবুব আলম, সাং-মগকাটা, ০৩নং ওয়ার্ড, পেকুয়া সদর ইউপি, জেলা-কক্সবাজার। তারা প্রকাশ্যে জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নির্দেশে ওই স্থানে অভিযান চালায়।
এ সময় জুয়া খেলার উপকরণসহ এদেরকে পুলিশ আটক করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এজাহার দায়ের করিলে পেকুয়া থানার মামলা নং-২০/৬২, তারিখ- ২৫ এপ্রিল, ২০২২; ধারা- ১৮৬৭ সালের জুয়া আইন এর ৩/৪ রুজু করা হয়।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়। পরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: