ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া-মহেশখালী সড়কে ৩ঘন্টা অবরোধ

ট্রাকের ধাক্কায় কেঁড়ে নিল স্কুলছাত্রী মাহিয়ার প্রাণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়ায় ট্রাকের ধাক্কায় টমটমে থাকা মাহিয়া জন্নাত নুসরাত (১৫) নামে এক ছাত্রী নিহত হয়েছেন। নিহত মাহিয়া পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ঈদমণি এলাকার মমতাজ উদ্দিনের মেয়ে এবং ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
আজ সোমবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় চকরিয়া-মহেশখালী সড়কের লালব্রিজ সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।
এদিকে তার মৃত্যুর খবরের পরপরই ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ লোকজন সড়কে টায়ার ও গাছ ফেলে ব্যাড়িকেড দেয়। এসময় চকরিয়া-মহেশখালী কেবি জালাল উদ্দিন সড়কে ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে চকরিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এই ঘটনায় গাড়ির চালক-হেলপারদের গ্রেপ্তারের আওতায় আনা হবে আশ্বাস দিলে শিক্ষার্থী ও সাধারণ মানুষরা অবরোধ তুলে নেন।
ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক টিটু কান্তি সুশীল বলেন, ‘মাহিয়া জন্নাত স্কুলের দশম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো টমটমে করে স্কুলে আসছিল। তাদের বহনকারী টমটমটি লালব্রিজ সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে মালবাহী একটি ট্রাক টমটমকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় মাহিয়া জন্নাত নুসরাত। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী চকরিয়া নিউজকে বলেন, ‘লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেয়া হবে।’

পাঠকের মতামত: