ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহীবাস-পিকআপ মেুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৮

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার উত্তর হারবাং পেট্রোল পাম্প এলাকায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
চিরিংগা হাইওয়ে থানার এসআই টিটু দত্ত দৈনিক চকরিয়া নিউজকে জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী সেঁজুতি এসি বাসের সঙ্গে ঈদগাঁওগামী পিকআপের (মিনিট্রাক) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের ড্রাইভার হাবিব উল্লাহ (৪২) ঘটনাস্থলে নিহত ও ৮ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে সিলেট সদর থানা এলাকার আবদুল মতিনের ছেলে ব্যবসায়ী আবু তালেবের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। গুরুতর আহত আবু তালেবকে দ্রুত চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অপরাপর আহতদের নাম ঠিকানা জানা যায়নি।
নিহত চালক হাবিব উল্লাহ ভোলা জেলার বোরহানউদ্দিন থানার হাকিমুদ্দিন ইউনিয়নের হাসাননগর এলাকার মোতালেব হোসেনের ছেলে বলে জানা গেছে।
চিরিংগা হাইওয়ে থানার পরিদর্শক জাহাঙ্গীর আলম দৈনিক চকরিয়া নিউজকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে এবং আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: