ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান বুলেট অল্পের জন্য প্রাণেরক্ষা পেলেন

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদেের নব নির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দীন মোঃ আওরঙ্গজেব বুলেট দুর্বৃত্তদের হামলা থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন।

আজ রোববার ২৬ ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে চকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম নুরুল আলমের সন্তান মহিউদ্দীন মোঃ আওরঙ্গজেব বুলেট হারবাং ইউনিয়নের মাস্টার পাড়ায় তাঁর নানা মরহুম আবুল আহমদ মাস্টারের কবর জেয়ারত করতে যাচ্ছিলেন।

সেখানে তাঁর নানার বাড়িতে অবস্থান করা চেয়ারম্যান বুলেটের মাতাকেও কবর জেয়ারত করে ফেরার সময় তাঁর সাথে নিয়ে আসার কথা ছিলো। তিনি প্রতিমধ্যে মাস্টার পাড়ায় একদল সন্ত্রাসী তাঁকে হত্যার উদ্দেশ্যে তাঁর কার গাড়ি নম্বর ঢাকা মেট্টো গ-৪২-৩৬৪৯ লক্ষ্য করে ইট পাট নিক্ষেপ করে। এতে কার গাড়িটির সামনের কাঁচ ভেঙে যায়। তবে এসময় চেয়ারম্যান মহিউদ্দীন মোঃ আওরঙ্গজেব বুলেট অক্ষত রয়েছে।

মহিউদ্দীন মোঃ আওরঙ্গজেব বুলেট অভিযোগ করেছেন, হারবাং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ফায়সালের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাঁকে হত্যার উদ্দেশ্যে বিনা উস্কানিতে তাঁর গাড়িতে হামলা করে। তিনি জানান, হামলার বিষয়ে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নিতে প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, আজ রোববার ২৬ ডিসেম্বর হারবাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হচ্ছে।

পাঠকের মতামত: