ঢাকা,রোববার, ৫ ডিসেম্বর ২০২১

চকরিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :: চকরিয়ায় সাত হাজার ইয়াবাসহ মোঃ মুবিন রাজ (২৫) নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

বুধবার রাত ৮টার দিকে পৌর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে হাতেনাতে আটক করা হয়। আটক মুবিন চকরিয়া পৌর শহরের ৮নং ওয়ার্ড কোয়াজনগর এলাকার মোঃ গিয়াস উদ্দিনের ছেলে।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানায়, বুধবার রাতে ডিএনসিসির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ায় অভিযান চালায়। এসময় মুবিন নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে পলিথিন মোড়ানো ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য বাদী হয়ে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় তারা।

স্থানীয় সুত্রে জানা যায়, মুবিন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত। জিয়াউদ্দীন বাবুল নামের একজনের সহযোগিতায় তিনি দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

চকরিয়া থানার ওসি তদন্ত মোঃ জুয়েল ইসলাম ইয়াবাসহ যুবক আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!