ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যবুক নিহত

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. ফরহাদ (২৫) নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিংগা কাঁচা রাস্তার মাথায় বক্স রোডে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ফরহাদ চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কোচপাড়ার মো. নুরুল আলমের ছেলে। ফরহাদ পেশায় একজন ব্যবসায়ী। চকরিয়া পৌর বাসটার্মিনালে তার একটি রেস্টুরেন্ট রয়েছে বলে জানিয়েছেন চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক মুজিব।

চকরিয়া উপজেলার মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোরশেদ আলম ভুঁইয়া বলেন, বুধবার দিবাগত রাত ২টার দিকে পৌরশহরের কাঁচাবাজার রাস্তার মাথায় সড়কের পাশে মোটরসাইকেলে বসা ছিলেন মো. ফরহাদ। এ সময় কক্সবাজারমুখী গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাক মোটরসাইকেলসহ ফরহাদকে ধাক্কা দেয়। সেখান থেকে আহত ফরহাদকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ফরহাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকসহ চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: