ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া বঙ্গবন্ধু সাফারি পার্কের গেইটে যুবককে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের গেইটে মোঃ বাবুল (৩১) নামের যুবককে ছুরিকাঘাত করা হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে সাফারি পার্কের গেইট ডাকবাংলা নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোঃ বাবুল উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ডাকবাংলা পাড়া এলাকার নবাব আলীর ছেলে।

আহত যুবকের পরিবার ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, বঙ্গবন্ধু সাফারি পার্কের গেইটের পুর্বপাশে ডাকবাংলা নামক এলাকার আবদুল গণির ছেলে জনি’র সাথে গতকাল বিকালে তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কি ঘটে মোঃ বাবুলের সাথে। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে বাবুলকে আঘাত করতে থাকে জনি। তা দেখে আশপাশের লোকজন এগিয়ে আসছে দেখে ছুরি রেখে স্থান ত্যাগ করে জনি। অভিযুক্ত জনি জানিয়েছে, তার মা-বাবা’কে গালি দিচ্ছিল বাবুল। তাই সে এ ঘটনা ঘটিয়েছে। সে ছুরিকাঘাত নয় ক্ষুর দিয়ে আঘাত করেছে বলে জানায়।

ডুলাহাজারা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রিয়াজ উদ্দিন সিপু জানান, বঙ্গবন্ধু সাফারি পার্কের গেইটে জনি নামের এক যুবক বাবুল নামের আরেক যুবককে ছুরিকাঘাত করেছে। আশংকাজনক অবস্থায় আহত বাবুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রোগীর অবস্থা দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে বলে জানান তিনি।

 

পাঠকের মতামত: