ঢাকা,বৃহস্পতিবার, ৬ মে ২০২১

প্রবাসি ইউনিয়নের উদ্যোগে

চকরিয়ায় কর্মহীন মানুষের মাঝে ইফতার বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  করোনা সংক্রমনের দুর্দিনে চকরিয়ায় প্রবাসি ইউনিয়নের উদ্যোগে সমাজের হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার চকরিয়া মহিলা কলেজ মিলনায়তনে প্রবাসি ইউনিয়নের আয়োজনে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে প্রবাসি ইউনিয়নের উপজেলা এবং ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিন প্রবাসি ইউনিয়নের উদ্যোগে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন এবং একটি পৌরসভা এলাকার করোনা সংক্রমণে কর্মহীন শ্রমজীবি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ জাফর আলম বলেছেন, সরকারি সহায়তার পাশাপাশি করোনা দুর্দিনে কর্মহীন মানুষের কল্যাণে সমাজের বিত্তবান সকলস্তরের নাগরিককে এগিয়ে আসতে হবে। সবাই যার যার অবস্থান থেকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে কর্মহীন মানুষগুলো বেঁেচ থাকার অনুপ্রেরণা পাবে। তিনি এইধরণের একটি ভালো কাজের জন্য প্রবাসি ইউনিয়নের ভুয়সী প্রশংসা করে বলেন, সামথ্যবান সবার উচিত এই দুর্দিনে পরিবার পরিজন নিয়ে অভাব-অনটনে থাকা মানুষের পাশে দাঁড়ানো। আশাকরি সবাই মানবকল্যাণে নিজেকে নিহিত করবেন।

 

পাঠকের মতামত: