ঢাকা,শুক্রবার, ৭ মে ২০২১

চকরিয়ায় ক্ষেত্রপাল মন্দিরে এমপি জাফর আলম

বিএনপি-জামায়াত-হেফাজত চক্রের দেশবিরোধী অপতৎপরতা রুখতে হবে

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, আওয়ামীলীগ সরকার একটি অসাম্প্রদায়িক সরকার। জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোলমডেল। এই দেশে সকল ধর্ম ও মতের মানুষ যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করছে। জাতির পিতা বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করেই তাঁরই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের কাছে অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

এমপি জাফর আলম বলেন, সাম্প্রতিক সময়ে উগ্র মৌলবাদী চক্র দেশকে অন্ধকার জগতে নেওয়ার জন্য আবারো অপচেষ্টা শুরু করেছেন। কিন্তু আওয়ামী লীগ বাংলাদেশে রাষ্ট্রক্ষমতায় অধিষ্টিত থাকলে স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত-হেফাজতচক্রের সেই স্বপ্ন আর কোনদিন এই দেশে পূরণ হবে না। তাদের দেশবিরোধী অপতৎপরতা এখনই রুখতে হবে। তিনি বুধবার রাতে চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দিগরপানখালীস্থ ক্ষেত্রপাল মন্দিরের মহতি ধর্মসভায় অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্দির উন্নয়ন কমিটির সভাপতি ডা. অনিল কান্তি সুশীলের সভাপতিত্বে ও শ্রীমৎ স্বামী মহানন্দ পূরী মহারাজের পৌরহিত্যে অনুষ্ঠিত মহতি ধর্মসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া পৌরমেয়র আলমগীর চৌধুরী, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, নারী কাউন্সিলর আঞ্জুমান আরা, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সোহেলসহ অতিথিবৃন্দ।

এমপি জাফর আলম ঘোষণা দেন মাতামুহুরী নদীতীরের এই প্রাচীন মন্দিরটি প্রতিবছর ভাঙনের কবলে নিপতিত হয়েছিল। তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় পানি উন্নয়ন বোর্ড নদীর তীর এবং মন্দিরটি রক্ষায় ব্লক দিয়ে মন্দিরটি রক্ষা করা হয়েছে। তবে মন্দিরের চারিদিকের বাউন্ডারি দেওয়াল না থাকায় মন্দিরটি অরক্ষিত হয়ে পড়ে রয়েছে। তাই এই মন্দিরের সীমানা প্রাচীর নির্মাণ করে দেওয়ার মাধ্যমে মন্দিরটিকে রক্ষা করা হবে।

 

 

পাঠকের মতামত: