ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

পেকুয়ায় মহিলাকে ছুরিকাঘাত, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

রিয়াজ উদ্দিন, পেকুয়া প্রতিনিধি ::  পেকুয়া উপজেলার টইটংয়ে মনছুরা বেগম (৪২) নামের এক মহিলাকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করা হয়েছে। ১৩ আগষ্ট (মঙ্গলবার) বেলা সাড়ে ৩ টার দিকে টইটংয়ের মালঘারা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই বসতভিটার জায়গার বিরোধকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার বদিউল আলমের পুত্র নুরুন্নবীর নেতৃত্বে ১০/১২ জন স্বশস্ত্র দুবৃর্ত্ত নুরুচ্ছফার বাড়িতে হামলা চালায়। এ সময় ঘরের মালিক নুরুচ্ছফা বসতবাড়িতে ছিল না। তারা অতর্কিত অবস্থায় হামলা করে নুরুচ্ছফার স্ত্রী মনছুরা বেগমের সর্ব শরীরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

এ সময় এলাকার লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত মনছুরা বেগমের স্বামী নুরুচ্ছফা জানায়, বসতভিটার বিরোধের বিষয়ে আজ চেয়ারম্যানের নিকট বৈঠক হওয়ার কথা ছিল। দুবৃর্ত্তরা অতর্কিতভাবে ঘরের দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে আমার স্ত্রীর উপর হামলা করে। তারা আমার গরু বিক্রির টাকা বাবদ নগদ ৮০ হাজার টাকা, এক ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভূইয়া জানায়, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে সাংবাদিকদের জানান।

 

 

পাঠকের মতামত: