ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্ণামেন্টের ১ম সেমিফাইনাল শুরু

শাহেদ মিজান, কক্সবাজার :   বঙ্গবন্ধু গোল্ডকাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনাল ম্যাচ দু’টি কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে আজ ৯ কক্সবাজারের ঐতিহ্যবাহী এই স্টেডিয়ামে প্রথম ম্যাচ চলচে। ম্যাচটি শুরু হয় বেলা আড়াটায়। এতে মুখোমুখী হয়েছে ফিলিপাইন ও তাজিকিস্তান। মাঠের উত্তর পাশে অবস্থান নিয়েছে ফিলিপাইন এবং দক্ষিণ পাশে অবস্থান নিয়েছেন তাজিকিস্তান। বাংলাদেশ ফুটবল ফেড়ারেশন ও কক্সবাজারের অতিথিরা খেলা দেখতে স্টেডিয়ামে উপস্থিত রয়েছেন। সেই সাথে খেলা দেখতে কক্সবাজার রহুল আমিন স্টেডিয়ামে বিপুল দর্শকের সমাগম হয়েছে।

ইতিমধ্যে খেলার ১০ মিনিট অতিবাতিহ হয়েছে। এখন পর্যন্ত আক্রমণে এগিয়ে রয়েছে তাজিকিস্তান। তবে ফিলিপাইনও দুর্দান্ত ভাবে তাদের ঠেকিয়ে দিচ্ছে।

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু জানান, বঙ্গবন্ধু গোল্ডকাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনাল ম্যাচ দু’টি কক্সবাজারে হচ্ছে। আজ মঙ্গলবার (৯ অক্টোবর) বেলা আড়াইটায় মুখোমুখি হয়ে তাজিকিস্তান বনাম ফিলিপাইন খেলা চমৎকার ভাবে চলছে। সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই এখন পর্যন্ত খেলা চলছে।

পাঠকের মতামত: