ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়া থানার পেছনে দিনদুপুরে বসতবাড়িতে ঢুকে দুর্বৃত্তদের লুটপাট, নারীসহ তিনজন আহত

sontrasi hamlaএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া থানার পেছনে পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের বাটাখালীস্থ শীলপাড়া এলাকায় শনিবার দুপুর একটার দিকে একটি বাড়িতে ব্যাপক লুটপাটের ঘটনা ঘটেছে। এতে অস্ত্রধারী দুর্বৃত্তদের মারধরে নারীসহ তিন জন আহত হয়েছে। এসময় দুর্বৃত্তরা বাড়ি থেকে প্রায় ৭ভরি স্বর্ণ ও ৩টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে চকরিয়া থানার দুরত্ব প্রায় ১হাজার মিটার হবে বলে জানায় স্থানীয়রা। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

মারধরের আহতরা হলেন, পৌরসভার ৪নং ওয়ার্ডের বাটাখালী শীলপাড়া গ্রামের সুধীর দাশের স্ত্রী পুষ্পা দাশ (৫৪), স্বপন দাশের স্ত্রী কৃষ্ণা দাশ (৩৯) ও মাধব মহাজনের পুত্র সুমন মহাজন (২৬)।

আক্রান্ত পরিবারের সদস্য আহত সুমন মহাজন বলেন, ‘এভাবে দিনদুপুরে বাড়িতে ঢুকে অস্ত্রের মুথে জিম্মি করে স্বর্ণ ও মোবাইল লুট করে নিয়ে যায়। তাও থানার আশপাশের এলাকা থেকে। অস্ত্রধারী দুর্বৃত্তরা সবাই মুখোশ পরিহিত ছিল।’

আহতেরা বলেন, দুপুরে বাড়ির সবাই এক সাথে ভাত খেতে বসেছেন। এমন সময় মুখোশপরিহিত পাঁচজন দুর্বৃত্ত কৌশলে দরজা খুলতে বলে। দরজা খোলার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা অস্ত্রের মুখে জিম্মি করে নারীর শরীর থেকে স্বর্ণালঙ্কার খুলতে বাধ্য করে। যাওয়ার সময় তিনটি মুঠোফোন নিয়ে যায় দুর্বৃত্তরা।

খবর পেয়ে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। তিনি বলেন, ‘দুর্বৃত্তরা স্বর্ণ ও মুঠোফোন নিয়ে গেছে বলে বাড়ির লোকজন জানিয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।’#

পাঠকের মতামত: