ঢাকা,মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

দক্ষিণ এশিয়ার সর্ববৃৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিংগা সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে চকরিয়া উপজেলা বিএনপির আহবায়ক এনামুল হক, চকরিয়া পৌর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার, উপজেলা বিএনপির সদস্য সচিব এড. মোহাম্মদ ফখরুদ্দীন ফরায়েজি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এম. আবদুর রহিম, সিনিয়র সহ-সভাপতি এম.গিয়াস উদ্দিন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো: কুতুব উদ্দিনসহ উপজেলা ও পৌরসভা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহ উদ্দিন আহমদ এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা শাহাদাত হোছাইন। পরে মিলাদ মাহফিলে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করেন।##

পাঠকের মতামত: