ঢাকা,বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় যানজট নিরসন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা 

এম জিয়াবুল হক, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় যানজট মুক্ত পরিচ্ছন্ন শহর বিনির্মানে ট্রাফিক পুলিশের ভুমিকায় দায়িত্ব পালন করেছেন বৈষম্যবিরোধী আন্দোলনেের শিক্ষার্থীরা।
গতকাল ৭ আগস্ট (বুধবার) চকরিয়া পৌর শহরের জনতা মার্কেট চত্বর থেকে পৌর বাস টার্মিনাল পর্যন্ত বিভিন্ন সড়কে  সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ট্রাফিকের দায়িত্ব পালন করেছেন।
বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা বলেন,  যানজট মুক্ত এবং পরিষ্কার পরিচ্ছন্ন চকরিয়া শহর গড়ে তুলতে ছাত্র সমাজের কোন বিকল্প নেই। ছাত্র সমাজেই পারবে আগামী’র সোনার বাংলাদেশ গড়ে তুলতে।
শিক্ষার্থীরা বলেন: আমরা এই পুরো দেশকে সংস্কার করতে চাই, স্বৈরশাসকমুক্ত হয়েছি। বর্তমানে আমাদের কর্মসূচি যানজটমুক্ত নিরাপদ চলাচল ও পরিষ্কার অভিযান চলমান থাকবে।
চকরিয়া ট্রাফিক পুলিশের ওসি মুহাম্মদ নাসির উদ্দীন বলেন, চকরিয়া পৌরশহরে ছাত্র সমাজ বিভিন্ন জায়গায় ট্রাফিক থেকে রাস্তা পরিষ্কার করা পর্যন্ত  যে যার অবস্থান থেকে দায়িত্ব পালন করেছেন, সেইজন্য সকল শিক্ষার্থীকে ধন্যবাদ জানাই।
বৈষম্যবিরোধী আন্দোলন, চকরিয়া উপজেলার সমন্বয়ক মোঃ ইব্রাহীম ফারুক ছিদ্দিকীর সাথে গতকাল যানজটমুক্ত  পরিবেশের নেতৃত্ব দিয়েছেন- ফরহাদ মোহাম্মদ নিঝুম, শামসুল আলম সাঈদী, সায়েদ হাসান, শাহাদাত নাদিম অভি, মোবারক হোসাইন জিহান, মুরশেদুর রহমান মুবিন, আরফাত মোহাম্মদ মোশাররফ, তৌহিদুল ইসলাম নয়ন, মুবিনুল ইসলাম, আবদুল হালিম বোখারী, ফজলুল করিম, দিনারুল ইসলাম, সাকিব সালেহীন, সাইফুল ইসলাম, আরিফুল ইসলামসহ বিপুল সংখ্যক  শিক্ষার্থী।

পাঠকের মতামত: