ঢাকা,মঙ্গলবার, ২ জুলাই ২০২৪

রামুর বাকঁখালী নদী থেকে মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার

সোয়েব সাঈদ, রামু ::
কক্সবাজারের রামুর বাকঁখালী নদী থেকে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত নামা মস্তক বিহীন মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। রবিবার (৩০ জুন) বিকাল তিনটার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম উমখালী এলাকায় বাঁকখালী নদীতে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী স্থানীয় প্রশাসনকে খবর দেয়।
খবর পেয়ে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান, রামু থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান, ওসি তদন্ত ঈমন কান্তি চৌধুরী ও রামু ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ওই স্থান পরিদর্শন করেন। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা বাঁকখালী নদী থেকে মৃতদেহটি উদ্ধার করে।
রামু থানার পুলিশের এস আই অসীম চন্দ্র ধর এর নেতৃত্বে পুলিশের একটি টিম মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। তিনি জানান, মরদেহটি মস্তক বিহীন, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
রামু দক্ষিন মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেস্তা বেগম রীনা জানান- নদীতে ভাসমান মৃতদেহ দেখার বিষয়টি স্থানীয় মেম্বারের মাধ্যমে জেনে প্রশাসনে অবহিত করেন। তবে মৃতদেহের পরিচয় পাওয়া যায়নি।
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানান- দক্ষিণ মিঠাছড়ি এলাকায় বাঁকখালী নদীতে মানুষের মৃতদেহ ভাসছে, এ খবর পেয়ে পুলিশের একটি টিম ওই স্থানে পাঠিয়েছি। ফায়ার সার্ভিসের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়।
কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান জানান- বাঁকখালী নদী থেকে মস্তক বিহীন, অর্ধগলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর কারণ ও পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

পাঠকের মতামত: