ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

কারামুক্ত ৬ নেতাকর্মীকে মাতামূহুরী বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :

সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে গ্রেপ্তার হওয়া মাতামূহুরী সাংগঠনিক উপজেলা বিএনপি ও যুবদলের ৬ নেতাকর্মী ঢাকা ও কক্সবাজার থেকে কারামুক্তি হওয়ায় এক সংবর্ধনা দেয়া হয়েছে।

গতকাল বিকেলে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়
বদরখালীতে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।
কক্সবাজার জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও মাতামুহুরী সাংগঠনিক  উপজেলা বিএনপির সভাপতি জামিল ইব্রাহিম চৌধুরী’র সভাপতিত্বে মাতামূহুরী উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সোয়াইবুল ইসলাম সবুজ ও উপজেলা যুবদলের সদস্য সচিব সিকদার আতিক উল্লাহ ছিদ্দিকী’র যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী চৌধুরী।
উক্ত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আহসানুল কাদের চৌধুরী সাব্বির, যুগ্ন সম্পাদক নুরুল আলম জিকু চেয়ারম্যান, বদরখালী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলী আকবর, উপজেলা যুবদলের আহবায়ক অধ্যাপক ইমাম উদ্দিন মনির, উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আমির হোসেন ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আলাউদ্দিন লিটন প্রমূখ।
সংবর্ধিত বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দরা হলেন, কোনাখালী ইউনিয়ন বিএনপি সভাপতি ডা: আব্দুল মাবুদ ছিদ্দিকী, বিএমচর ইউনিয়ন যুবদলের আহবায়ক বেলাল উদ্দিন, যুবদল নেতা সালাহউদ্দিন শাখা, ওয়াজ উদ্দীন, সালাহ উদ্দিন আইয়ুবী ও মুবিনুল ইসলাম।
সংবর্ধনা সভায় বক্তারা বলেন, এদেশের মানুষ ৭ জানুয়ারি নির্বাচনকে ঘৃনাভরে প্রত্যক্ষান করেছে। দেশের প্রতিটি ভোট কেন্দ্র ছিল ফাঁকা। সারা দেশে ২৮ শতাশং ভোট পেয়েছে আওয়ামীলীগ। এতে প্রমানিত হয় সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। বর্তমান সরকারের বেআইনি গ্রেফতার ও সাধারণ মানুষ এবং বিএনপির কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে। সেই সঙ্গে চলমান গণতান্ত্রিক আন্দোলনে গ্রেফতার হওয়া সব রাজনৈতিক বন্দির মুক্তি ও সব মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের জোর দাবি জানানো হয়। পাশাপাশি আগামীতে সকল আন্দোলন কর্মসূচীতে বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকার আহবান জানান।এছাড়াও যে কোন মুহুর্ত্বে নেতাকর্মীদের সকল বিপদে পাশে থাকার দৃঢ় ব্যক্ত করেন বক্তারা। ##

পাঠকের মতামত: