ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

রামুতে এপেক্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রামু প্রতিনিধি ::
এপেক্স ক্লাব অব রামুর উদ্যোগে শতাধিক শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রামুর দক্ষিণ মিঠাছড়ির কৃতিসন্তান, সাবেক ছাত্র নেতা আমেরিকা অভিবাসী এপেক্সিয়ান আবুল কায়সার সহযোগীতায় সোমবার, ২২ জানুয়ারি রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ছিদ্দিকের দোকান স্টেশনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
এপেক্স ক্লাব অব রামু’র ফাউণ্ডার এন্ড চাটার্ড প্রেসিডেন্ট এপেক্সিয়ান জামাল হোছাইন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ২০২৪ বর্ষের সেক্রেটারি এপেক্সিয়ান ডাঃ নাসির উদ্দিন চৌধুরী, সার্ভিস ডাইরেক্টর এপেক্সিয়ান সামসু মিয়া, সাবেক ট্রেজারার এপেক্সিয়ান এম আলী আকবর, ফ্লোর মেম্বার এপেক্সিয়ান সাংবাদিক সোয়েব সাঈদ, সূর্যের হাসি যুবফাউণ্ডেশনের সভাপতি কবি নুরুল হক বুলবুল, আবুল কায়সারের ছোট ভাই শাহজাদা মামুন চৌধুরী, সাবেক মেম্বার আশরাফ আলী ও সৈয়দ নুর, সমাজসেবক ছাবের আহমদ, অজিত ধর ও তাসনিম মাহবুব সনেট।
এপেক্স ক্লাব অব রামু’র ফাউণ্ডার এন্ড চাটার্ড প্রেসিডেন্ট এপেক্সিয়ান জামাল হোছাইন চৌধুরী জানিয়েছেন, আমেরিকা অভিবাসী এপেক্সিয়ান আবুল কায়সারের উদ্যোগে উপজেলা বিভিন্নস্থানে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। মহৎ উদ্যোগের জন্য তিনি এপেক্সিয়ান আবুল কায়সারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য ২০২৩ সালের ২৯ জুলাই এপেক্স ক্লাব অব রামু ইউনিট এর যাত্রা শুরু হয়। এরপর থেকেই সেবা, সু-নাগরিকত্ব ও সৌহার্দ এই তিনটি মঠো নিয়ে সমাজের কম ভাগ্যবান ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করে যাচ্ছে এ সংগঠন।

পাঠকের মতামত: