ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

চকরিয়া ক্যান্টেনমেন্ট স্কুলের শিক্ষার্থীদের জন্য চকরিয়া পৌরসভার মাইক্রোবাস উপহার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
শিক্ষার অগ্রগতি উন্নয়নে একটি উদাহারণ মুলক ভালো কাজের সারথি হয়েছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। গতকাল সোমবার (২২ জানুয়ারি) চকরিয়া পৌরসভার অর্থায়নে সেনা বাহিনী পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া ক্যান্টেনমেন্ট ইংলিশ স্কুলের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য একটি মাইক্রোবাস গাড়ি উপহার দিয়েছেন পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।

গতকাল দুপুরে চকরিয়া সেনা ক্যাম্পের অধিনায়ক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি লেঃ কর্ণেল কামরুজ্জামান পিটু (অধিনায়ক ৩৯ এস টি ব্যাটালিয়ন) এর হাতে উপহার হিসেবে দেওয়া মাইক্রোবাসের চাবি তুলে দেন পৌর মেয়র আলমগীর চৌধুরী।
এসময় চকরিয়া পৌরসভার প্রধান নির্বাহী মাস উদ মোর্শেদ, পৌরসভার প্যানেল মেয়র ফোরকানুল ইসলাম তিতু, মুজিবুল হক মুজিব, রাশেদা বেগম, নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, ফারজানা ইয়াছমিন ফোরকান, কাউন্সিলর এম নুরুস শফি, সাইফুল ইসলাম, ইখতেখারুল ইসলাম হানিফ, জাফর আলম কালু, আবদুস ছালাম, নুরুল আমিন, বেলাল উদ্দিন, চকরিয়া ক্যান্টেনমেন্ট ইংলিশ স্কুলের প্রিন্সিপাল ও স্কুলের শিক্ষক, শিক্ষিকা এবং সেনা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, সেনা বাহিনী পরিচালিত চকরিয়া ক্যান্টনমেন্ট স্কুলের অনেক কোমলমতি ছাত্র-ছাত্রীকে লেখাপড়া করতে প্রতিদিন দুর দুরান্ত থেকে আসতে হচ্ছে। এতে অনেক সময় পরিবহন বিড়ম্বনার কারণে যথাসময়ে তাঁরা স্কুলে হাজির হতে পারে না।

তিনি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের দুর্ভোগের বিষয়টি নিশ্চিত হয়ে তাদের যাতায়াত সুবিধার্থে পৌরসভা পক্ষ থেকে একটি মাইক্রোবাস গাড়ি উপহার হিসেবে দেওয়া হয়েছে। আশাকরি এখন থেকে শিক্ষার্থীরা দুর্ভোগমুক্ত পরিবেশে স্বাচ্ছন্দে স্কুলে আসতে পারবে।

পাঠকের মতামত: