ঢাকা,বুধবার, ১ মে ২০২৪

স্বামীর আকস্মিক মৃত্যুতে মারা গেলেন স্ত্রীও

mirtuঅনলাইন ডেস্ক :::

স্বামীর আকস্মিক মৃত্যু হওয়ায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন স্ত্রীও। আজ রবিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পশ্চিম সমেশ্চুড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। স্বামী-স্ত্রীর এমন আকস্মিক মৃত্যুতে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম সমেশ্চুড়া গ্রামের জাংগালপাড়া এলাকার ফার্ণিচার ব্যবসায়ী মো. আজিজুল হক (৫০) আজ রবিবার সকালে সমেশ্চুড়া বাজারে তার দোকানে আসেন। দুপুরে বাড়ি থেকে তাঁর স্ত্রী খোদেজা বেগম (৩৮) স্বামীর জন্য খাবার নিয়ে ওই দোকানে আসে। স্বামী ভাত খাওয়ার এক পর্যায়ে পেটের ব্যথা উঠলে তিনি বাজারের একটি টয়লেটে যান। আধা ঘন্টা কেটে গেলেও স্বামী ফিরে না আসায় স্ত্রী টয়লেটে গিয়ে তাকে ঘাড় কাত করে বসে থাকতে দেখেন। পরে বাজারের লোকজন তাঁকে উদ্ধার করে বাইরে নিয়ে এলে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় স্বামীর আকস্মিক মৃত্যুতে স্ত্রী খোদেজা চিৎকার করতে করতে জ্ঞান হারান। পরে দ্রুত তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

স্বামী-স্ত্রীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. আজাদ মিয়া ও নালিতাবাড়ী থানার ওসি একে এম ফসিহুর রহমান বলেন, স্বামীর আকস্মিক মৃত্যু সহ্য করতে না পেরে লাশ দেখে স্ত্রীও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

– See more at: http://www.kalerkantho.com/online/country-news/2016/06/05/366447#sthash.LNyKLupW.dpuf

পাঠকের মতামত: