ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

কক্সবাজার এক্সপ্রেস ট্রেন যাত্রার প্রথম দিনেই কাটা পড়ে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক :: কক্সবাজার এক্সপ্রেস ট্রেন যাত্রার প্রথম দিনেই কাটা পড়ে এক যুবকের হয়েছে। শুক্রবার ১ ডিসেম্বর ট্রেনটি কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিণ আউটারে লেকের পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক হোসেন রাব্বি সুজন (২২) লাকসাম পৌরসভার পাইকপাড়া গ্রামের প্রবাসী আবদুল মান্নানের ছেলে।
বিশ্বস্ত সুত্র এতথ্য নিশ্চিত করেছে।

তবে নিহত হোসেন রাব্বি সুজন ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলেও অনেকে সন্দেহ করছে। কারণ এর আগে হোসেন রাব্বি সুজন তার নিজস্ব ফেসবুক আইডি’তে একটি স্ট্যাটাস দিয়ে বলেছেন, “বন্ধু বান্ধব আত্মীয়-স্বজন আল্লাহ হাফেজ, সবাইকে ভালো থাকবেন”। এই পোস্টের পরপরই হোসেন রাব্বি সুজন ট্রেন লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

রেলওয়ে পুলিশ জানিয়েছে, কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। চেহারা বিকৃত হয়ে যাওয়ায় নিহতের পরিচয় শনাক্ত করতে সমস্যা হচ্ছে। এলাকার লোকজন তাকে পার্শ্ববর্তী গ্রামের প্রবাসী আবদুল মান্নানের ছেলে হোসেন রাব্বি সুজন বলে জানিয়েছে। তবে পরিচয় আরো নিশ্চিত করতে সিআইডির সহযোগিতা চাওয়া হয়েছে বলে রেলওয়ে পুলিশ জানিয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: