ঢাকা,বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

চকরিয়ার খুটাখালীতে টমটম থেকে পড়ে এক দিনমজুরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার খুটাখালীতে সকালে পাঁকা ধান কাটতে যাওয়ার সময় মিনি-টমটম থেকে পড়ে নুরুল হাকিম প্রকাশ গাছ নুরু (৫১) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (১৯ নভেম্বর) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীর নয়াপাড়া নামক স্হানে আকস্মিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত-নুরুল হাকিম(৫১) খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব বাক্কুমপাড়া গ্রামের কবির আহমেদের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন স্হানীয় মেম্বার ছৈয়দ হোসেন।

তিনি নিহত পরিবারের বরাত দিয়ে এ প্রতিবেদককে জানিয়েছেন, নুরুল হাকিম(গাছ নুরু) ঘটনার দিন সকালে স্হানীয় এক লোকের পাঁকা ধান কাটার জন্য মিনি-টমটম গাড়ীতে চড়ে নয়াপাড়া যাচ্ছিলেন। এসময় তার মাথায় থাকা টুপি বাতাসের ছুটে উড়ে যায়।

এমতাবস্থায় সে চালককে কিছুই না বলে গাড়ী থেকে লাফ দিয়ে নেমে টুপি ধরতে চাওয়ার সময় মাথাটি কার্পেটিং রাস্তায় পড়ে রক্তাক্ত জখম হয়। তারপর তাকে উদ্ধার করে তার দিনমজুর সঙ্গীরা স্হানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমক হাসপাতালে রেফার করেন। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসাকালে সন্ধ্যার সময় নুরুর মৃত্যু হয়।

পাঠকের মতামত: