ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ১কোটি ২৪লাখ টাকা ব্যয়ে উপজেলা চেয়ারম্যানের বাসভবন নির্মাণ শুরু

CHAKARIA-JAFAR-PIC-3-6-16_1সাবরিনা মোস্তারী, চকরিয়া:

চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারি বাসভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল ৩জুন জুমার নামাজের পর বেলা ২টায় সরকারিভাবে বরাদ্ধ পাওয়া প্রায় ১কোটি ২৪লাখ টাকা ব্যয়ে নির্মিত এ ভবন নির্মাণকাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা কফিল উদ্দিন ফারুক। উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো: আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল, কাকারা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শওকত ওসমান,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির ও চেয়ারম্যানের একান্ত সহকারী গোলাম মোস্তফা পারভেজসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, দলীয় নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

এসময় উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, সরকারের সংশ্লিষ্ট বিভাগের অর্থায়নে উপজেলা চেয়ারম্যান বাসভবন নির্মাণ করা হয়েছে। বর্তমান সরকার স্থানীয় সরকার ব্যবস্থাকে শক্তিশালী করতে এ উদ্যোগ নিয়েছেন। তিনি বলেন, উপজেলা পরিষদের আওতাধীন সকল সরকারী বাসভবন সম্প্রসার সহ আধুনিকায়ন করা হবে। এছাড়াও চলতি অর্থ বছরে বন্যা থেকে পরিত্রাণ পেতে টেকসই বেড়িবাধ নির্মাণ ও সড়ক সংস্কার সহ কয়েক কোটি টাকার উন্নয়ন কাজ এগিয়ে নেওয়া হচ্ছে।

 

পাঠকের মতামত: