ঢাকা,মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

কন্ট্রাকে চট্টগ্রামে পাচারকালে

চকরিয়ায় ৩ হাজার ৯০০ পিস ইয়াবা সহ মাইক্রোবাস চালক গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় ৩ হাজার ৯শত পিস ইয়াবা বড়িসহ মাইক্রোবাস চালককে গ্রেফতার করেছে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। গতকাল রোববার ভোররাত আড়াইটার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বানিয়ারছড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামুখি একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।
এসময় গ্রেফতার করা হয়েছে পাচার কাজে জড়িত মাইক্রোবাস সহ চালক মো. ইকবালকে (৩০)। ইকবাল কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার নুরুল হকের ছেলে।

চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ এসআই খোকন কান্তি রুদ্র বলেন, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাইক্রোবাস যোগে ইয়াবা ট্যাবলেট পাচারের খবর পেয়ে ভোররাতে তল্লাশি চৌকি বসানো হয় মহাসড়কের বানিয়ারছড়া এলাকায়।
একপর্যায়ে ভোররাত আড়াইটার দিকে চট্টগ্রামমুখি একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি চালিয়ে প্রথমে মাইক্রোবাস চালককে গ্রেফতার করা হয়। পরে চালকের স্বীকারোক্তি মোতাবেক মাইক্রোবাসের ভেতরে সিটের নিচে পলিথিনে স্কচটেপ লাগানো অবস্থায় ২০ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

আইসি খোকন রুদ্র আরও বলেন, মাইক্রো চালক ইয়াবা বড়িগুলো কন্ট্রাকের বিনিময়ে কক্সবাজার থেকে চট্টগ্রামে পাচার করছিলেন। অভিযানে ইয়াবা বহনকাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এব্যাপারে গ্রেফতার চালককে থানায় সোপর্দ করে তাঁর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চকরিয়া থানায় মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: