ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু বঙ্গমাতা অনূর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্ট বালকে রামু, বালিকায় চকরিয়া চ্যাম্পিয়ন

প্রেস বিজ্ঞপ্তি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় অর্নূধ ১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের কক্সবাজার জেলা পর্যায়ের খেলায় বালকে রামু উপজেলা এবং বালিকায় চকরিয়া উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

২৫ মে বিকাল ৩ টায় কক্সবাজার বাহারছড়াস্থ বীর মুক্তিযুদ্ধা মাঠে ফাইনাল খেলায় মুখোমুখি হয় বালকে রামু উপজেলা বনাম চকরিয়া উপজেলা। তীব্র প্রতিদ্ধন্ধিতাপূর্ন এই খেলায় এক মাত্র গোলে চকরিয়া উপজেলা হারিয়ে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হয় রামু উপজেলা। এর আগে বালিকা দলের ফুটবল খেলায় মুখোমুখি হয় কক্সবাজার পৌরসভা বনাম চকরিয়া উপজেলা। উক্ত খেলায় এক গোলে জয়ী হয় চকরিয়া। তবে দুটি পেনালটি সট মিস না করলে হয়তো শিরোপা ধরে রাখতে পারতো কক্সবাজার পৌরসভা।

পরে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরুস্কার বিতরণ করেন অতিথিরা। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ। উক্ত পুরুস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি। এতে গেস্ট অপ অনার হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ।

এতে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজারের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

এ সময় মাঠে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী শ্রাবস্তি রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার বি পি দেওয়ান, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, কাউন্সিলার সালাউদ্দিন সেতু, নাছিমা আকতার বকুল, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, রামু ১ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া ভুলু, চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবছার উদ্দিন প্রমুখ।

 

পাঠকের মতামত: