ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

ভুল রাজনীতির কারণে বিএনপি হতাশাগ্রস্ত

HANIF20160113115455বিশেষ প্রতিনিধি :::

ভুল রাজনীতির কারণে হতাশাগ্রস্ত হয়ে বিএনপি নেতারা বার বার বিভ্রান্তিমূলক কথা বলে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

‘নতুন সিইসি আওয়ামী লীগের মুখপাত্রের দায়িত্ব পালন করছেন’ বিএনপির এমন মন্তব্যের জবাবে হানিফ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করাটা ছিল তাদের ভুল সিদ্ধান্ত। এ ভুলের দায়ভার তারা নির্বাচন কমিশনের ওপর চাপিয়ে নিজেদের সান্ত্বনা খোঁজার চেষ্টা করছেন। বর্তমান যারা নির্বাচন কমিশনের দায়িত্ব নিয়েছেন তারা তাদের দায়িত্ব সততার সঙ্গে পালন করবেন, এটা আমাদের প্রত্যাশা। কিন্তু তার আগেই তাদের বিরুদ্ধে অভিযোগ করাটা যুক্তিসঙ্গত নয়।

নতুন সিইসি নিয়ে বিএনপির আন্দোলন করতে পারে এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির আন্দোলনের কোনও সুযোগ নাই। এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ক্রীড়া নৈপুণ্য উপভোগ করেন। পরে বিজয়ীদের মাঝে তিনি পুরস্কার বিতরণ করেন। এরপর দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার তার নির্বাচনী এলাকার আলামপুর ইউনিয়নের ফুলবাড়িয়া, আলামপুরসহ ১০টি স্পটে বিভিন্ন বাড়িতে নারী ও পুরুষদের নিয়ে উঠান বৈঠকে করেন। এ সময় তিনি এলাকাবাসীর বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা সমাধানের জন্য বিভিন্ন পরামর্শ দেন।

 

পাঠকের মতামত: