ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়া পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে করোনার ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া পৌরসভার উদ্যোগে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ও মেয়র আলমগীর চৌধুরীর সহযোগিতায় পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে ফ্রি করোনার ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (২৬জুলাই) পৌরসভার ৫নং ওয়ার্ডে করাইয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনার ভ্যাকসিন এর নিবন্ধন কার্যক্রম উদ্ভোধন করেন মেয়র আলমগীর চৌধুরী। একইভাবে মঙ্গলবার (২৭জুলাই) পৌরসভার ১নং ওয়ার্ডের কাজীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯টা থেকে বিকাল পর্যন্ত চলে ফ্রি করোনার ভ্যাকসিন এর নিবন্ধন কার্যক্রম। উদ্ভোধনীতে উপস্থিত ছিলেন পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মকছুদুল হক মধু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু, পৌরসভার স্যানিটারী পরির্দশক হায়দার আলী, বিল্ডিং পরির্দশক রাজিবুল মোস্তাফা, সহকারী ঠিকাদানকারী চম্পক দত্ত, আবদুল লতিফ, মিনহাজ উদ্দিন, রফিক আহমদ, রুবি আক্তার, শফিকুল কাদের, নুরুল আমিন, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কাজী বোরহান উদ্দিন। পৌরসভার স্যানিটারী পরির্দশক হায়দার আলী বলেন, গত দুইদিনে পৌরসভার দুইটি ওয়ার্ডের অন্তত বারশত শ্রেণী-পেশার মানুষ বিনামূল্যে করোনার ভ্যাকসিন এর আওতায় রেজিষ্টেশন করেছেন।

পালাক্রমে পৌরসভার সকল ওয়ার্ডে এই কার্যক্রম চলবে জানিয়ে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, সম্মানিত চকরিয়া পৌরবাসী আসসালামু আলাইকুম। আপনারা নিশ্চয় জানেন, করোনা নামক মহামারি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ক্রান্তিকালে শুনি মানুষের হাহাকার, চিৎকার, আর্তনাদ ও মৃত্যুর সংবাদ। কঠিন এই মুহুর্তে পৌরবাসীর সার্বিক নিরাপত্তার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এরই আলোকে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে সকল শ্রেণীর মানুষকে করোনার ভ্যাকসিন এর আওতায় আনার জন্য ৯টি ওয়ার্ডে বিনামূল্যে বা ফ্রি করোনার ভ্যাকসিন এর রেজিষ্টেশন বা নিবন্ধন কাজ আরম্ভ হয়েছে ।

প্রতিদিন সকাল ৯টা থেকে ১টা পর্যন্ত পৌরসভার গুরুত্পুর্ণ পয়েন্টে ফ্রি করোনার ভ্যাকসিন এর নিবন্ধন কার্যক্রম চলছে ।যাদের বয়স ৩০ বছর এর উপরে তারা এই নিবন্ধন করতে পারবে। আসার সময় আপনার ভোটার আইডি কার্ড ও আপনার ব্যবহিত মোবাইল ফোন সঙ্গে নিয়ে আসবেন।

আপনারা জানেন জীবন রক্ষা ফরজ, দেশপ্রেম ঈমানের অঙ্গ। অনুগ্রহপূর্বক নিজে টিকা নিন, অপরকে টিকা নিতে উৎসাহিত করুন,সহযোগিতা করুন। আপনারা ঘরে থাকুক, সুস্থ থাকুন। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলুন।

 

 

পাঠকের মতামত: