ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে

চকরিয়ায় সিএনজি উল্টে আহত ৫

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়ায় পুলিশের তাড়া খেয়ে দ্রুত পালাতে গিয়ে একটি সিএনজি উল্টে গিয়ে ৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। রবিবার (০৪) জুলাই দুপুর ১টার দিকে বাসটার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, কঠোর লকডাউন বাস্তবায়নে চকরিয়ায় বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসানো হয়েছে। প্রয়োজন ছাড়া কেউ বের হলে পথে পথে চেকপোস্টে জবাবদিহি করতে হচ্ছে। সেই সাথে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

দুপুরে চকরিয়া বাসটার্মিনাল এলাকায় চেকপোস্টে একটি সিএনজিকে থামানোর সংকেত দেয় পুলিশ। কিন্তু সিএনজি চালক না থামিয়ে দ্রুত চলে যাওয়ার চেওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সিএনজিকে থামানো চেষ্টা করলে রাস্তায় উল্টে যায়।

এতে ৫ জন যাত্রী আহত হয়। আহতরা হলেন, এনজিও সংস্থা উদ্দীপনের কর্মকর্তা কক্সবাজার শহরের পশ্চিম মাছ বাজার এলাকার মালাউ রাখাইনের পুত্র জ জ রাখাইন, চালক আবুল কাশেম, যাত্রী আবদু সবুর, হাশেম ও জালাল। তারমধ্যে উদ্দীপনের কর্মকর্তা জ জ রাখাইনের অবস্থা বেগতিক হওয়ায় চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

তাঁর মা মালাউ রাখাইন বলেন, জ জ রাখাইনের হাত ও পায়ে গুরুতর জখম হয়েছে। আহতরা অভিযোগ করেন পুলিশ তাদের উদ্ধার না করে উল্টো ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

পাঠকের মতামত: