ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সাইকেল বিতরণে জেলা প্রশাসক

চকরিয়া থানা উপজেলা প্রশাসন: ইউপি পরিষদের কার্যক্রম পরিদর্শন

এম.জিয়াবুল হক,চকরিয়া :: কক্সবাজারের জেলা প্রশাসক মো.মামুনুর রশীদ চকরিয়া থানা পরিদর্শন করেছেন। এসময় তিনি উপজেলার ১৮টি ইউনিয়ন এবং একটি পৌরসভা নিয়ে গঠিত বৃহত্তম চকরিয়া উপজেলার আইনশৃঙ্খলার সার্বিক অগ্রগতি উন্নয়ন, জনগনের মাঝে পুলিশী সেবা নিশ্চিত এবং সর্বোপুরি সরকারের ভিশনের আলোকে থানায় আগত বিচারপ্রার্থী মানুষের সেবা সম্পর্কে অবগত হন।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক চকরিয়া থানা পরিদর্শনে আসলে তাকে এসময় স্বাগত জানান সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম, চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ জোবায়ের। এসময় জেলা প্রশাসকের সঙ্গে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ, সহকারি কমিশনার ভুমি মো.তানভীর হোসেন।

চকরিয়া থানা পরিদর্শন শেষে জেলা প্রশাসক মো.মামুনুর রশীদ একইদিন উপজেলা প্রশাসন পরিচালিত পর্যটন স্পট মানিকপুর নিভৃতে নির্সগ পার্ক, চকরিয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন। পরে তিনি ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের সার্বিক কার্যক্রম ভিজিট করেন। সেখানে তিনি পরিষদের দফাদার এবং গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন।

তাঁর আগে জেলা প্রশাসক মো.মামুনুর রশীদ চকরিয়া উপজেলা পরিষদে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। ওইসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ, সহকারি কমিশনার ভুমি মো.তানভীর হোসেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম ছাড়াও প্রশাসনের কর্মকর্তা-জনপ্রতিনিধি ও পুলিশ কর্মকর্তাবৃন্দ।

 

পাঠকের মতামত: