ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

চকরিয়ায় প্রতিবেশি ছেলেকে মারধরের প্রতিবাদ করায় স্কুলপড়ুয়া শিক্ষার্থীকে জখম

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার কোনাখালীতে প্রতিবেশি এক ছেলেকে অন্যায়ভাবে মারধর করার ঘটনা দেখে প্রতিবাদ করতে গিয়ে খোরশেদুল ইসলাম বাদল নামের এক স্কুল ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। উপজেলার কোনাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শহর আলী বাপের পাড়ার চলাচল রাস্তায় ১৫জুন সকাল ৮ ঘটিকার দিকে ঘটেছে এ ঘটনা।

এঘটনায় শহর আলী বাপের পাড়া গ্রামের মনির উদ্দিনের স্ত্রী কুলছুমা বেগম (৩৫) বাদী হয়ে থানায় লিখিত এজাহার দায়ের করেন। এতে অভিযুক্ত করা হয়েছে একই এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র মোঃ আমজাদ হোছাইন, সাজ্জাদ হোসেন, বশির আহামদের পুত্র জাহাঙ্গীর আলম, রফিক আহামদের পুত্র মোশারফ হোসেনসহ অজ্ঞাত আরো কয়েকজনকে।

বাদী জানিয়েছেন, তার ছেলে খোরশেদুল ইসলাম বাদল (১৬) শীলখালী উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণীতে লেখাপড়া করে। ঘটনার দিন ১৫জুন সকাল ৮ ঘটিকার দিকে স্থানীয় রমিজ উদ্দিনের দোকানে চিনি খরিদ করতে যায়। ওই সময় দেখতে পান মো: ইমরানকে মারধর করতে দেখলে খোর্শেদুল ইসলাম বাদল এগিয়ে গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করলে অভিযুক্তরা ধারালো অস্ত্র নিয়ে বাদলকে সর্বশরীরে বেধম প্রহার করে। এসময় তার কাছ থেকে ১৬হাজার টাকা মূল্যের একটি মোবাইল ছিনিয়ে নেয়। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছেন। তা তদন্ত করে দেখার জন্য মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্র করে দায়িত্ব দেয়া হয়েছে। সত্যতা পেলে মামলা নেওয়া হবে।##

পাঠকের মতামত: