ঢাকা,রোববার, ২ জুন ২০২৪

মারাই গেল সেই প্রবাসী মনজুর

কক্সবাজার প্রতিনিধি :: অবশেষে মারাই গেল সেই প্রবাসী মনজুর আলম। ২২ মে দুপুর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান। মনজুরের ভাতিজা জাহেদ।

এলাকাবাসীর দাবী, ঈদগাঁও থানার কালিরছড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে মঞ্জুর আলম দীর্ঘদিন প্রবাসে কাটিয়েছেন। প্রবাস জীবনে যা আয় করেছেন তা বাংলাদেশে অবস্থানরত তাঁর দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে পাঠাতেন। তাঁর স্ত্রী নিজের নামে কিনেছেন জমি। আর সেখানেই বানিয়েছেন বহুতল ভবনও।

সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে ছুটিতে আসার পর আর বিদেশ যাওয়া হয়নি মঞ্জুর আলমের। এরই মধ্যে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামীর সাথে দুরুত্ব বাড়াতে থাকেন স্ত্রী রুনা। এক পর্যায়ে আজ শুক্রবার বাবা, মা, ভাই বোনসহ সবাই মিলে দিন দুপুরে মঞ্জুর আলমকে মাটিতে ফেলে লাঠি দিয়ে নির্দয়ভাবে মারধর করে এসময় একজন প্রত্যক্ষদর্শী উক্ত মারধরের ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে বিষয়টি জেলা পুলিশের নজরে আসে। তাৎক্ষনিক ঈদগাঁও থানা পুলিশের একটি টিম গিয়ে স্ত্রীসহ ঘটনার সাথে জড়িৎ সকলকে গ্রেফতার করে।

মারধরে আহত মঞ্জুর বর্তমানে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার। এদিকে মনজুরআলমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পাঠকের মতামত: