ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

কাকারা ইউনিয়নে মশারি বিতরণ উদ্বোধনে এমপি জাফর আলম

চকরিয়ায় সুবিধাবঞ্চিত ৮২হাজার পরিবারে মশারি বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় এনজিও সংস্থা একলাবের উদ্যোগে এবছর সুবিধাবঞ্চিত ৮২ হাজার পরিবারকে কীটনাশকযুক্ত দীর্ঘস্থায়ী মশারি দেওয়া হবে। ইতোমধ্যে উপজেলার বিভিন্ন এলাকায় বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার কাকারা ইউনিয়নের শাহউমরাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মশারি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধান অতিথি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদুল হকের সভাপতিত্বে ব্র্যাক ও একলাবের সহযোগিতায় জাতীয় ম্যালেরিয়া নিয়ন্ত্রণ কর্মসূচি চকরিয়া-এর আয়োজনে এ কীটনাশকযুক্ত মশারি বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, একলাবের প্রজেক্ট ম্যানেজার মাহাবুবুর রহমান ভুঁইয়া, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমান, শাহউমরাবাদ উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য মোহাম্মদ ফয়সাল চৌধুরী প্রমুখ।

একলাব চকরিয়া উপজেলা প্রজেক্ট ম্যানেজার মাহাবুবুর রহমান ভুঁইয়া বলেন, উদ্বোধনী দিনে কাকারা ইউনিয়নে কীটনাশকযুক্ত এক হাজার মশারি বিতরণ করা হয়। পর্যায়ক্রমে চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় ৮২ হাজার মশারি বিতরণ করা হবে।

 

পাঠকের মতামত: