ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

ভারতে কোরআনের আয়াত বাতিল চেয়ে উচ্চ আদালতে রিটের প্রতিবাদে

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

প্রেসবিজ্ঞপ্তি :: পবিত্র কোরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে অবিলম্বে রিট বাতিল করে মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

১৫ মার্চ, সোমবার মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে নেতৃত্ব দেন জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন শহর জামায়াতের সেক্রেটারি রিয়াজ মুহাম্মদ শাকিল, সাংগঠনিক সম্পাদক দেলওয়ার হোসাইন, শ্রমিক কল্যান জেলা সাংগঠনিক সম্পাদক এমইউ বাহাদুর, ছাত্রশিবির শহর সভাপতি রাকিবুল ইসলাম, শহর জামায়াত নেতা আব্দুর জব্বার, আব্দুর রহমান, শওকত আলম, শামশুল হুদা, বদিউল আলম, মুস্তাফিজুর রহমান, মোজাম্মেল হক, রবিউল আলম, নূর হক
প্রমুখ।

সমাবেশে জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম বলেন, মহাগ্রন্থ আল কুরআনের বিরুদ্ধে ষড়যন্ত্র নতুন কিছু নয় বরং ইতিহাসের ধারাবাহিকতা। অতীতে যারাই এ ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তারাই ইতিহাসে আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। আর মুসলিম উম্মাহ এ ধরনের ষড়যন্ত্র কখনো মেনে নেবে না। তিনি অবিলম্বে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করে ওয়াসিম রিজভীকে মুসলিম উম্মাহর কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

 

 

পাঠকের মতামত: