ঢাকা,সোমবার, ১৩ মে ২০২৪

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্পসমূহ পরিদর্শন করে গেলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

প্রেসবিজ্ঞপ্তি :: গত ০৪-০৩-২০২১ তারিখ হতে ০৭-০৩-২০২১ তারিখ পর্যন্ত কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চলমান বিভিন্ন প্রকল্প এবং কউকের আওতাধীন বিভিন্ন এলাকাসমূহ পরিদর্শন করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ, এমপি।

এ সময় তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়িত ভাস্কর্য সমূহ, টেরাকোটা, সড়ক আলোকায়ন প্রকল্প, চলমান বহুতল অফিস ভবন নির্মাণ প্রকল্প, ফ্ল্যাট উন্নয়ন প্রকল্প ইত্যাদি পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন, স্বল্প সময়ের মধ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অগ্রগতি সত্যি প্রশংসনীয়। এ জন্য তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ এলডিএমসি পিএসসি কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন, কউক চেয়ারম্যানের আন্তরিক প্রচেষ্টা, দক্ষতা এবং সর্বোপরি তার সুযোগ প্রসারী কর্মপরিকল্পনার ফলে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আজকের অবস্থানে আসতে সক্ষম হয়েছে। এ জন্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থেকে কউক চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সর্বক্ষেত্রে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

পাঠকের মতামত: